২০১৭ সালের ২১ মার্চ শুরু হয়েছিল Walk Bangladesh এর ইন্সটাগ্রাম জার্নি। দেখতে দেখতে কেটে গেছে প্রায় আড়াই বছর। এই আড়াই বছরে আপনাদের চোখে আমরা দেখেছি আমাদের এই অনিন্দ্য সুন্দর দেশকে, আপনাদের ‘বিউটিফুল বাংলাদেশ’ কে। বিগত আড়াই বছরে Walk থেকে পাবলিশ হওয়া আপনাদের তোলা এবং আপনাদেরই সবচেয়ে পছন্দের ১১ টা ছবি নিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের ব্লগ। আর ব্লগ শেষে আছে একটা জোস সারপ্রাইজ! 

কি সেই সারপ্রাইজ? সেটা জানার আগে চলুন আপনাদের চোখে ঘুরে আসি বাংলাদেশ।

অতঃপর সারপ্রাইজ!

কেমন দেখলেন বাংলাদেশ? এবার তাহলে সারপ্রাইজের পালা। Wishbox কে সাথে নিয়ে আপনাদের জন্য Walk টিম আয়োজন করেছে ভিজুয়াল কন্টেস্ট’। কি এই ভিজুয়াল কন্টেস্ট? আপনার তোলা ছবি, ভিডিও বা আপনার করা ইলাস্ট্রেশন নিয়েই এই কন্টেস্ট। কন্টেস্টে অংশ নিতে হলে কি কি করতে হবে? চলুন দেখে নেই নিচের ছবিতে।

ভিজুয়াল কন্টেস্টে অংশ নেয়ার নিয়ম

চলুন আগে কন্টেস্ট নিয়ে কয়েকটা ছোট ব্যাপার ধুপধাপ জেনে নেই: 

  • এই প্রতিযোগিতা শুধুই বাংলাদেশে বসবাসকারী বাংলাদেশিদের জন্য। 
  • আপনি যত ইচ্ছা ততটা ছবি, ভিডিও বা ইলাস্ট্রেশন আপলোড করতে পারবেন। 
  • আপনার একাউন্ট যদি প্রাইভেট হয় তাহলে #walkbangladesh সহ আপনার আপলোড করা ছবির স্ক্রিনশট আমাদের হোয়াটসএপ এ মেসেজ করুন এখানে ক্লিক করে। 
  • Walk বা Wishbox টিমের কেউ এই কন্টেস্টে অংশ নিতে পারছেন না। সরি। 😢😢😢

আপলোড দেয়ার সময় ১৬ থেকে ৩১ আগস্ট। আর এই কন্টেস্টের বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশের অন্যতম সেরা ফটোগ্রাফার জীয়া উদ্দীন। বিজয়ী প্রথম ৫ জন পাবেন Wishbox এর পক্ষ থেকে প্রিমিয়াম গিফট বক্স। আর পরের ১০ জন Walk এর পক্ষ থেকে পাবেন শুভেচ্ছা উপহার। আরও বিস্তারিত জানতে ঘুরে আসুন আমাদের ইন্সটাগ্রাম একাউন্ট

তাহলে আর দেরী কেন? শুরু হোক এখনই!